NU-Honours-2nd-Year-Exam-Routine-2019

নিজস্ব প্রতিবেদকঃ উবাভ নিউজ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের রুটিন ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত হয়েছে। আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স কোর্সের শিক্ষার্থী এবং ২০১৯-এর দ্বিতীয় বছরের পরীক্ষার রুটিন অনুসন্ধান করছেন তবে আপনি সঠিক জায়গায় আছেন। এখানে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয় সম্পর্কিত সমস্ত তথ্য যেমন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির বিজ্ঞপ্তি(সকল বিশ্ববিদ্যালয়ের), পরীক্ষার রুটিন, পরীক্ষার ফলাফল এবং অন্যান্য শিক্ষা সম্পর্কিত তথ্য। এই পোস্টে, আমরা ২০১৯ এর জন্য অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন সরবরাহ করছি।

আপনি আমাদের ওয়েবসাইট থেকে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিনটি পিডিএফ ফাইল হিসাবে ডাউনলোড করতে পারেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আমাদের ওয়েবসাইটেও পাওয়া যাচ্ছে। অনার্স ২য় বর্ষ পরীক্ষার বিস্তারিত সময়সূচী নীচে দেওয়া হল:

২০১৯ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত, গ্রেড উন্নয়ন) পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষ (নিয়মিত, অনিয়মিত এবং মান উন্নয়ন) পরীক্ষা আগামী ০৯ নভেম্বর ২০১৯ থেকে শুরু হবে;১৪ অক্টোবর ২০১৯ পরীক্ষার রুটিন প্রকাশিত হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের নিয়মিত,২০১৩-২০১৪, ২০১৪-২০১৫, ২০১৫-২০১৬, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত এবং মান উন্নয়ন পরীক্ষার জন্য অনার্স দ্বিতীয়-বর্ষের শিক্ষার্থীদের জন্য পরীক্ষার রুটিন প্রকাশ করেছে।

পরীক্ষার শুরুর তারিখ: ৯ নভেম্বর ২০১৯ -শনিবার
পরীক্ষার সমাপ্তির তারিখ: ১৯ ডিসেম্বর ২০১৯ -বৃহস্পতিবার
পরীক্ষা শুরুর সময়: প্রতিদিন দুপুর ১:০০ টা
সেশন: ২০১৮-২০১৯
একাডেমিক বছর: ২০১৯

অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে প্রতিদিন দুপুর একটায়। সমস্ত লিখিত পরীক্ষা শেষ করার পরে, প্রার্থীরা সংশ্লিষ্ট কলেজ থেকে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ এবং সময় জানতে পারবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ব্যবহারিক পরীক্ষার রুটিনটি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের পরে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হবে।

বিঃদ্রঃ পরীক্ষা চলাকালীন সময়ে প্রতিদিন অন্ততঃ ২ বার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট ভিজিট করার জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হল।

Leave a Reply

Your email address will not be published.

thirteen + 5 =