চিলমারীতে-১৮মাসের-শিশুকে-মায়ের-কোলে-ফিরিয়ে-দিলেন-পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ উবাভ নিউজ

এস, এম রাফি, চিলমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে ১৮ মাসের পুত্র সন্তানকে ৭দিন ধরে জোড় করে নিজের কাছে রেখেছেন বাবা। যেতে দেয় নি মায়ের নিকট। অসহায় মা সন্তানকে কাছে পেতে অনেকের কাছে ছুটেছেন কিন্তু পাননি সমাধান। অতঃপর চিলমারী মডেল থানা পুলিশের সহযোগিতায় ১৮ মাসের সন্তান ফিরে পেল মায়ের কোল।

১৮ মাসের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিলেন পুলিশ

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, সোমবার (১নভেম্বর) বিকেলে আখি বেগম থানায় এসে অভিযোগ করেন তার সন্তান আরিয়ানকে তার স্বামী জোড় করে আটকে রেখেছেন। অনেক ভাবে চেষ্টা করেও সন্তানকে মায়ের নিকট নিতে পারেনি। পরে অভিযোগের প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে পুলিশের একটি দল শিশুটিকে উদ্ধার করে মা আখি বেগমের কোলে ফিরিয়ে দেয়া হয়।

তিনি আরও বলেন, সন্তান মাকে কাছে পেয়ে আনন্দে আত্নহারা। মায়ের ভালবাসা কমতি হয় না কখনো। মানবিকতায়, মাদক, জুয়া, বাল্যবিবাহ বিরোধী অভিযানে চিলমারী থানা পুলিশ সদা তৎপর।

অভিযোগ সুত্রে জানা গেছে, উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া এলাকার আমিনুল ইসলামের মেয়ে আখি বেগম (২১) এর সাথে তিন বছরে আগে চিলমারী উপজেলার কিশামতবানু নালার পাড় এলাকার
জাবিউল ইসলামের ছেলে ফরিদুল ইসলামের বিয়ে হয়েছে।

গত ২৪ অক্টোবর সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে। এর মধ্যে স্বামী অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ১৮ মাসের পুত্র সন্তান আরিয়ানকে তার কাছে রেখে স্ত্রী আখি বেগমকে বাড়ি থেকে বের করে দেয়।

উবাভ নিউজ ডেস্ক/ এস, এম রাফি

Leave a Reply

Your email address will not be published.

one × 1 =