ssaviation

প্রতিবেদকঃ মেহেদি হাসান হাসু/

ssaviation
বিশ্ব মহামারি করোনা ভাইরাস  মোকাবেলায়  সারা দেশ লকডাউন । ফলে কর্মহীন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষ । অসহায় দরিদ্রদের মাঝে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী ও র্মাক্স বিতরণ শুরু করেছেন  লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান প্রভাষক এ এস এম শামসুজ্জামান সেলিম।
আজ মঙ্গলবার তার বাসায় ২০০ জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে তিনি এ খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমার, আলহাজ  শওকাত হোসেন প্রমুখ।
শামসুজ্জামান সেলিম জানান, চলমান করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় তিনি নিজ উদ্যোগে ১০০০ কেজি  চাল,৫০০ কেজি আলু ও ২৫০ কেজি ডাল বিভিন্ন এলাকার  অসহায় দরিদ্র পরিবারের মাঝে বিতরনের কাজ শুরু করেছেন ও দুস্থ , কর্মহীনদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। একই সাথে তিনি ৩০০ পিস র্মাক্স বিতরণ করছেন। বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান উপস্থিত সকল কে সামাজিক দূরত্ব, পরিস্কার পরিছন্নতা ও ধর্মীয় অনুশাসন মেনে চলার আহ্বান করেন এবং চলমান করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় অসহায় দরিদ্রদের পাশে শামসুজ্জামান সেলিমের মত সমাজের সকল বিত্তবান ও জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহবান  করেন ।

উবাভ নিউজ ডেস্ক/ ডেড এম

একটি উত্তর দিন

অনুগ্রহ পূর্বক আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ পূর্বক এখানে আপনার নাম লিখুন

three × 3 =