জননেতা প্রভাষক এ এস এম শামসুজ্জামান সেলিম এর ঈদ শুভেচ্ছা 1

নিজস্ব প্রতিবেদকঃ উবাভ নিউজ

হাতীবান্ধা প্রতিনিধিঃ
 হাতীবান্ধা উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন তরুন জননেতা, উদ্যোক্তা, বিশিষ্ট শিক্ষানুরাগী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও লালমনিরহাট জেলা  বি.এন.পি’ র  সহ: সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রভাষক এ এস এম শামসুজ্জামান সেলিম।
 উত্তরবাংলা ভয়েস এর  বানীতে  তিনি বলেন, ঈদ মানে খুশী, ঈদ মানে আনন্দ। কুরবানী আল্লাহ রাব্বুল আলামীনের পক্ষ থেকে এক বিশেষ অনুগ্রহ। কেননা বান্দাহ কুরবানীর মাধ্যমে আল্লাহর নিকটবর্তী হতে পারে।  যেহেতু আল্লাহর নৈকট্য লাভ করার মাধ্যম হল কুরবানী ।হিংসা-বিদ্বেষ, ধনী-গরিব ভেদাভেদ ভুলে ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি৷।
তিনি বলেন,”আল্লাহ তা‘আলা আমাদের ও আপনার ভালো কাজগুলো কবুল করুন।“এই ঈদে সকল শ্রেনি পেশার  মুসলমান ভাই বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।
তিনি আরও বলেন, মহামারি করোনা ভাইরাস এর ভয়াল থাবায় বিশ্ব আজ আতঙ্কিত। ঈদুল আযহার আনন্দ দেশের বিদ্যমান মহামারির সব ক্রান্তি, দুঃখ ,ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দে নিজেদের ভাগ করে নিতে হবে।কোভিড ১৯ এর বিস্তার ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলে নিজে বাঁচুন ও পরিবারকে সুস্থ রাখুন। কুরবানীর অন্যতম উদ্দেশ্য হলো ত্যাগ করার মানসিকতা তৈরী করা। আল্লাহর বিধান পালনে জান-মালের ত্যাগ স্বীকার করতে হবে। কুরবানীর ঈদকে গোশত খাওয়ার অনুষ্ঠানে পরিণত করা নয়, বরং নিজেদের মধ্যকার পশুসুলভ আচরণ ত্যাগ করার জন্য প্রস্তুত থাকতে হবে। তিনি আরও বলেন, ঈদের এ আনন্দ ছড়িয়ে পড়ুক  এলাকার সকল শ্রেনি পেশা ও শোষিত মেহনতি মানুষের মাঝে । পবিত্র এ দিনে আমি সৃষ্টি কর্তা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে নির্যাতিত মুসলিম উম্মাহর শান্তি  ও মহামারি করোনা ভাইরাস থেকে আল্লাহ তালা আমাদের রক্ষা করুন।
 
উবাভ নিউজ ডেস্ক/ জেড এম

Leave a Reply

Your email address will not be published.

6 + two =