লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাঃ দু-গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সাথে সংঘর্ষ 1

নিজস্ব প্রতিবেদকঃ উবাভ নিউজ

শনিবার ২৬ অক্টোবর লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা উপলক্ষে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে আওয়ামী লীগের  দু-গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সাথে সংঘর্ষ হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এর বড় ছেলে অনন সহ ছাত্রলীগ ও শ্রমিকলীগের কয়েক জন আহত হয়।
সকালে জেলা পরিষদ মিলনায়তনে আমন্ত্রিত অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক ও রংপুর বিভাগীয় দ্বায়িত্বপ্রাপ্ত জনাব জাহাঙ্গীর কবির নানক ,সাংগঠনিক সম্পাদক বি এম মোজ্জাম্মেল হক এম পি সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সভাস্থলে প্রবেশ করার সময় নেতাকর্মীরা শ্লোগান দিতে থাকে। পরে নেতা কর্মীরা ভিতরে প্রবেশ করলে মতিয়ার গ্রুপ ও স্বপন গ্রুপের নেতা কর্মীদের মধ্যে শ্লোগান দেওয়াকে কেন্দ্র করে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সাথে দফায় দফায় সংঘর্ষ বাধে। এতে বেশ কয়েকজন আহত হন ।আহতদের  লালমনিরহাট সদর ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ  এসে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তাফা স্বপন সমর্থকদের সম্মেলন কক্ষ থেকে বের করে দেওয়া হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি  মোতাহার  হোসেন এমপির সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমানসহ  বিভিন্ন উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক বৃন্দ।

উবাভ নিউজ/জেড এম

Leave a Reply

Your email address will not be published.

eleven + 18 =